এসেই সিটি মাতাচ্ছেন গ্যাব্রিয়েল জেসুস

গত গ্রীষ্মে পালমেইরাসকে যখন মোটামুটি ২৭ মিলিয়ন পাউন্ড দিয়ে ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসকে দলে টানলো সিটি, দাম দেখে সকলের চোখ মোটামুটি কপালেই উঠে গেছিল। হোক সে ব্রাজিলের নতুন প্রতিভা, তাও একটা আনকোরা তরুণের জন্য ২৭ মিলিয়ন পাউন্ড দেওয়াটা একরকম জুয়াই। তার উপর খরচ করছেন পেপ গার্দিওলার মত কোচ, জেসুসকে নিজে ফোন দিয়ে সিটিতে যোগ দেওয়ানোর জন্য রাজী করিয়েছিলেন তিনি।

এত চেষ্টা চরিত্র করে যে গার্দিওলা ভুল কিছু করেননি সেই প্রমাণ ইতোমধ্যে দেওয়া শুরু করেছেন জেসুস। সিটির হয়ে কালকেই প্রথম ম্যাচ স্টার্ট করেছিলেন তিনি ওয়েস্টহ্যামের বিপক্ষে, তাঁর এক গোল আর এক অ্যাসিস্টেই হ্যামার্সদের ৪-০ গোলে হারিয়েছে সিটি।

তবে জেসুসই কিন্তু প্রথম না যিনি ম্যানচেস্টার সিটির হয়ে নিজের প্রথম মূল একাদশে থাকাটাকে স্মরণীয় করে রেখেছেন গোল বা অ্যাসিস্ট দ্বারা। ২০১১ সালে ফরাসী মিডফিল্ডার সামির নাসরি যখন আর্সেনাল থেকে সিটিতে আসলেন, তাঁর প্রথম স্টার্টেই তিন-তিনটা অ্যাসিস্ট করেছিলেন, ফলে সিটিও জয় পেয়েছিল ৫-১ গোলে। ইকুয়েডরিয়ান স্ট্রাইকার ফেলিপে ক্যাইসেডো সিটির হয়ে নিজের প্রথম স্টার্টে জোড়া গোল করেছিলেন, ফলে সিটিও জয় পেয়েছিল ৫-১ গোলে, হাল সিটির বিপক্ষে।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

nineteen + fourteen =