এইসব ভন্ডামি বন্ধ কর!

এইবার দেখা যাবে আমাদের supporter দের আসল চেহারা!

আমার এক ফ্রেন্ড বলল, এই বোলিং আর ফিল্ডিং নাকি কেনিয়ার মত। কিভাবে ভাই? এর চেয়েও খারাপ ফিল্ডিং হয়েছে আগের দুই ম্যাচে! অনেক ক্যাচ মিস হয়েছে, আমরা জিতেছি তাই এই নিয়ে কোন কথা হয় নি। কিন্তু আজ হারলাম তাই এত কথা হল!

সাকিবকে আরেক ফ্রেন্ড বলল যে দল থেকে বাদ দিতে! ভাই, সাকিবের একটা Replacement দেখাও তো! আজকে ১২০ রানের যে স্কোর, তা তো সাকিব, সাব্বির আর মাহমুদুল্লাহর জন্য! বোলিং খারাপ হয়েছে কপাল খারাপ ছিল বলে, এইটাও কি আমরা বুঝি না?

এক বড় আপু, তার এক ফ্রেন্ড এর status এ কমেন্ট করে বসলেন, “এই বালের খেলা দেখার জন্য কি এত লাফালাফি করলাম?” কিচ্ছু বলার নেই আমার!

আমাদের মাঝে যে কি টাইপ “ভন্ড” supporter আছে, তা একটা ছোট উদাহরণ দেখলেই বুঝা যায়! যেই মাহুমুদুল্লাহ রিয়াদকে নিয়ে এত লাফালাফি, এই রিয়াদ কেন দলে চান্স পায়, এত স্বজনপ্রীতি ( O.o) কেন দলে, এর চেয়ে আমাদের পাড়ার আব্দুল ও ভালো খেলে ইত্যাদি সব বলতে শুনেছি এই ফেসবুকে বেশ কিছুদিন আগে! আর তারাই এখন! -_-

আমি আগেও বলেছি, আবারো বলেছি, মন থেকে, খেলা বুঝে পারলে support কর, নাইলে টিভি বন্ধ করে অন্য কাজ কর। কিন্তু এইসব ভন্ডামি বন্ধ কর!

অন্যদের কথা বাদ দিলাম, আমার ফ্রেন্ড লিস্টের পরিচিত যারা আজ এই টাইপ কথা বার্তা লিখেছেন, তাদের সম্পর্কে আমার ধারণা আজ থেকে পালটে গেল, এবং তা অবশ্যই ভালো কিছু নয়! যদি বেশি rude হয়ে থাকি, তার জন্য দুঃখিত।

‪#‎Always_in_support_of_tigers‬

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

ten − seven =