ইউরোপা লিগের পরের রাউন্ডে দুই ইতালিয়ান ক্লাব

ইউরোপা লিগের রাউন্ড অফ ৩২ এর দ্বিতীয় লেগের নিজেদের ম্যাচ জয় করে পরের রাউন্ডে উঠে গেল দুই ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান ও ফিওরেন্টিনা।

B-zE_CNXAAAcrl5

নিজেদের মাঠ সান সিরোতে সেল্টিককে ১-০ গোলে হারিয়ে দুই লেগ মিলিয়ে ৪-৩ গোলের অগ্রগামীতা বজায় রেখে রাউন্ড অফ সিক্সটিনে উঠে গেল ইন্টার মিলান। গোল করেছেন কলম্বিয়ান সেন্ট্রাল মিডফিল্ডার ফ্রেডি গুয়ারিন।

B-y-gDbUUAEFSi5

ওদিকে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে ফিওরেন্টিনার দ্বিতীয় লেগে জয়টি ২-০ গোলের। ফ্লোরেন্সে নিজেদের মাঠে চেলসি থেকে লোনে আসা উইঙ্গার মোহামেদ সালাহ ও জার্মান স্ট্রাইকার মারিও গোমেজের গোলে দুই লেগ মিলিয়ে ৩-১ গোলে অগ্রগামিতা বজায় রেখে রাউন্ড অফ সিক্সটিনে উঠে গেল তারা। খেলার মাত্র ৩৬ মিনিটে ডিফেন্ডার ভার্জিল ভ্যান ডিক দুটি হলুদ কার্ডের খাঁড়ায় মাঠ ছাড়লেও খুবই সাহসিকতার সাথে খেলেছে পুরো ম্যাচ, পুরো ম্যাচ প্রায় ইন্টারের সাথে লড়াই করে গেছে সমানে সমান, কিন্তু শেষপর্যন্ত ৮৭ মিনিটে দেওয়া ফ্রেডি গুয়ারিনের গোলের কোন জবাব ছিল না তাদের কাছে। সেল্টিক পার্কে দুই দলের মধ্যকার প্রথম লেগের ম্যাচ ড্র হয়েছিল ৩-৩ গোলে।

B-y1FKtWwAA9gsz

এদিকে তারকাখচিত দল নিয়েও ফিওরেন্টিনার সাথে পেরে ওঠেনি টটেনহ্যাম হটস্পার। লন্ডনের আরেক ক্লাব চেলসি থেকে ধারে ফিওরেন্টিনায় যাওয়া উইঙ্গার মোহামেদ সালাহই রচনা করলেন টটেনহ্যামের বিদায়ের মঞ্চ।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

4 × five =