আর্থার মেলো – বার্সা মিডফিল্ডে নতুন সংযোজন

আর্থার মেলো - বার্সা মিডফিল্ডে নতুন সংযোজন

অার্থার মেলো। ব্রাজিলিয়ান মিডফিল্ডের নতুন ভরসা ভাবা হচ্ছে তাকে। আর্থার এর বল কন্ট্রোল দেখে বারবার মনে পড়ে যায় স্প্যানিশ মিডফিল্ড মায়েস্ত্রো জাভি হার্নান্দেজের কথা, যিনি একই সাথে মাতিয়ে রেখে গেছেন স্পেন এবং বার্সেলোনার মিডফিল্ড। প্রথমে জাভি এবং তারপর ইনিয়েস্তার বিদায়ের পর বার্সেলোনার মিডফিল্ডে নান্দনিক কৌতিনহো, বুস্কেটস, রাকিটিচরা আছেন ঠিকই, তবু যেন কিছু একটার অভাব বোঝা যাচ্ছিল বারবার। বার্সেলোনাও খুৃঁজছিল তরুণ মিডফিল্ডার। থিয়াগো আলকানতারা,আদ্রিয়ান র‍্যাবিওটদের গিয়ে গুজব চরমে। ‌সেই সময় ব্রাজিলিয়ান লীগের ক্লাব গ্রেমিও থেকে বার্সেলোনা কিনে আনে অার্থার মেলো কে। ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার অার্থার এর জন্ম ৭ই ডিসেম্বর, ১৯৯৬। যদিও বা চুক্তিটা প্রায় করে রাখা হয়েছিল মার্চ মাসে। ‌ ‌গ্রেমিওর যুব দল এবং মূল দল মিলিয়ে ৮ বছর খেলেছেন আর্থার। ব্রাজিলের বয়সভিত্তিক দলে খেললেও ২০১৮ বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি। তবু তিনি নজর এড়াননি বার্সেলোনা স্কাউটদের। গত ৯ ই ‌জুলাই ৩১ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি তে তিনি যোগ দেন বার্সেলোনায়। সব ধরণের শর্ত সহ সহ যা দাঁড়ায় ৪০ মিলিয়নে। বার্সার সঙ্গে চুক্তি টা ৬ মৌসুমের। ২০২৩-২৪ মৌসুম পর্যন্ত। আর তার বাইআউট ক্লজ রাখা হয়েছে ৪০০ মিলিয়ন ইউরো। ‌ইতোমধ্যেই তার খেলার স্টাইলের সাথে জাভি, ইনিয়েস্তা, থিয়াগো দের ছাপ দেখছেন অনেকে। যদিও এক সাক্ষাতকারে তিনি বলেছেন “আমি জাভি বা ইনিয়েস্তা না। আমি অার্থার । নিজেকে এই দুইজনের তুলনা করতে দেখাটা অসাধারণ। এবং আমি সবসময়ই তাদের প্রশংসা করেছি আর তাদের প্রতি আমার ভালবাসা টা লুকাই না আমি!”

এই মৌসুমে আরেক ব্রাজিলিয়ান মিডফিল্ডার পাওলিনহোকে চীনের গুয়াংঝু এভারগ্রান্ডেতে ধারে পাঠিয়ে সেই জায়গাতেই আর্থার কে নিয়ে এসেছে বার্সেলোনা। পাওলিনহোকে নিয়ে প্রথমে অতটা প্রত্যাশা না থাকলেও পরবর্তীতে গুরুত্বপূর্ণ কিছু গোল করে বার্সেলোনার সমর্থকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। আর্থার কি পারবেন সেরকম ভাবে বার্সা সমর্থকদের মন জয় করতে?

আর্থার মেলো - বার্সা মিডফিল্ডে নতুন সংযোজন

ধারণা করা হচ্ছে আর্থার মেলো বার্সেলোনার মিডফিল্ডে নতুন সংযোজন হিসেবে ভালই প্রভাব রাখবেন সামনের মৌসুম থেকে এবং ট্রফি জয়ে গুরুত্ত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

3 × 3 =