আর্জেন্টিনার বিশ্বকাপ তারকার নারী-কান্ড !

 

ফুটবলার হলেই যে শুধু মাঠের খেলা দিয়ে আলোচনায় থাকতে হবে – এটা লেখা নেই কোথাও ! আর সেটা মনে হয় ইংল্যান্ডের পেশাদার ফুটবলের জন্যে একটু বেশি মাত্রায়ই প্রযোজ্য । সেই ধারাবাহিকতা বজায় রেখে এবার ব্রিটেনের শীর্ষস্থানীয় পত্রিকা ডেইলিমেইলে বেরিয়ে এলো আরেকজন শীর্ষস্থানীয় ফুটবলারের হাঁড়ির চাঞ্চল্যকর সংবাদ ।

 

ডেইলিমেইল
ম্যানইউতে এসেছেন এ মৌসুমেই !

বিশ্বকাপে দারুন পারফরম্যান্স ! তারপর ম্যানচেস্টার ইউনাইটেডের মত ইংল্যান্ডের একটি শীর্ষ ক্লাবে ! সময়টা বেশ ভালোই যাচ্ছিলো আর্জেন্টাইন লেফটব্যাক মার্কোস রোহোর । তবে মাঠের বাইরে কি আসলেই ততোটা ভালো যাচ্ছে রোহোর জীবন ? ব্রিটিশ মিডিয়ায় বেরিয়ে এসেছে  সারাহ ওয়াটসন নামের ৩৪ বছর বয়সী এক ফিটনেস ট্রেইনারের সাথে অন্তরঙ্গতা আর শারীরিক সম্পর্কের সংবাদ ।

ডেইলি মেইল
সারাহ ওয়াটসন

 

গেল ডিসেম্বরে বড়দিনের এক পার্টিতে রোহোর সাথে প্রথম দেখা হয় ওয়াটসনের । এরপর থেকেই রোহো তাকে নানাভাবে প্রশংসা করে প্রলুব্ধ করার চেষ্টা করলেও সারাহ ওয়াটসন সেগুলো বেশ কিছুদিন এড়িয়ে চলেছিলেন ভালোভাবেই । শেষমেষ রোহো সারাহ ওয়াটসনকে তার শরীরের দাম হাঁকাতে বলেন । তবে সারাহ ওয়াটসনও দিনকে দিন রোহোর প্রতি দুর্বল হয়ে পড়েছিলেন । তাই তাদের সম্পর্কটা শেষ পর্যন্ত গড়ায় একদম শোবার ঘরে শারীরিক সম্পর্ক পর্যন্তও

ডেইলিমেইল
পরিবার ও সতীর্থদের সাথে রোহো

তবে রোহোর বিরুদ্ধে সারাহ ওয়াটসনের অভিযোগটা অন্য । সারাহ ওয়াটসনের আসল অভিযোগ , ১ সন্তানের জনক ২৫ বছর বয়সী মার্কোস রোহো তাকে মিডিয়ার কাছে ব্ল্যাকমেইলার বানিয়েছে । এমনকি রোহো ও তার আইনজীবী মিলে তাকে আরো নানারকমভাবে আইনি ঝামেলায় ফেলেছে । সারাহ ওয়াটসনের দাবি , রোহোর সাথে তার যা হয়েছে , সেখান থেকে ব্ল্যাকমেইল করে টাকা উপার্জন বা মিডিয়ার আলোতে আসা- কোনটাই তার ইচ্ছের মধ্যে ছিলো না । এমনকি রোহোর আইনজীবী তার মিডিয়ায় কথা বলা বন্ধ করতে হাইকোর্ট অর্ডার এনেছিল বলেও সারাহ ওয়াটসনের দাবি ।

20A4730900000578-3026050-image-m-30_1428217628936

ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইল তাদের সংবাদে আরো জানিয়েছে , প্রকৃতপক্ষে রোহো কোন ব্ল্যাকমেইলিং এর শিকার হয় নি । বরং সবকিছুর পরেও ১ লাখ ইউরোর ব্ল্যাকমেইলিং কেলেঙ্কারিতে সারাহ ওয়াটসনকে ফাঁসানোর ব্যাপারটা ছাড়িয়ে যায় রোহোর আগের কাজগুলোকেও ।

আস্তে আস্তে আইনি জটিলতা পেরিয়ে এসে মিডিয়ায় মুখ খুলতে শুরু করেছেন  সারাহ ওয়াটসন । যার প্রথম ধাপেই হয়তো ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইলে সবকিছু ভেঙে বললেন সারাহ ওয়াটসন । দেখা যাক , এখন  কোথাকার জল কোথায় গড়ায় ?

 

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

nineteen − 14 =