আমারে কেউ মাইরা ফালাই যা!

আইপিলের একটা ম্যাচ , সুপার ওভার , রাজস্থান এর ১ বলে ৩ রান লাগে। স্বাভাবিকভাবেই ব্যাটসম্যান জোরে মেরে বাউন্ডারি নিতে চাবে। কিন্তু ক্রিজে থাকা স্মিথ আর ওয়াটসনের প্ল্যান ছিলো ভিন্ন। স্মিথ করলো কি , বাউন্ডারি মারার কোনোই চেষ্টা না করে জাস্ট মিড অফে পুশ করেই দৌড় দিলো , ২ রান নিলো। নিজের চোখে না দেখলে যা বিশ্বাস করা সম্ভব না। (ম্যাচটা তারা জিতে যায় ইনিংসের বাউন্ডারি বেশি থাকার কারণে) আর আমাদের গুলা ৩ বলে ২ নিতে গিয়ে ছয় মারতে চাই! আচ্ছা এই ধরনের হাস্যকর কান্ডকারখানা তো ফিক্সিং ছাড়া সম্ভব না! :/ দে ভাই এইবার তাসকিনকে মুক্তি দিয়ে দে তাইলে!

ভাই হারলে ৩০-৪০ রানে হার , কোনই আপত্তি নাই! কিন্তু আইসিসি জোচ্চুরি করলো , শেহবাগ আবারো আমাদেরকে ছোট করে কথা বললো , ইন্ডিয়া তাদের দেশে আমাদের খেলতে ডাকেনা , পুরা দুনিয়া সন্দিহান আমরা দেশের বাইরেও জিততে পারবো কিনা , ওয়ার্ল্ডকাপ এর মত আসর , এই ম্যাচ এইভাবে না হারলে হতোনা? কেন পাকনামিটা করলি সবাই শেষে? কেন কেন কেন? এই ট্রমা কত বছর বয়ে বেড়াবো?

লেইগ সাইডে রিং এর ভেতর কেউ নাই , জাস্ট ফ্লিক করলেই ১ রান বা ২ রান , সেইখান থেকে ৩ বলে ৩ উইকেট , ১ রান হয়নাই! মনে পড়লেই বাচতে ইচ্ছে করেনা। আমারে কেউ মাইরা ফালাই যা!

থাক বাড়া আর কান্নাকাটি মন খারাপ করে কি হবে! নেক্সট ম্যাচে ঠিক ই নির্লজ্জের মত দেখতে বসে যাবো! ব্লামার. হাসান ভাই তুমি কুতায়! এত কষ্ট কেন ভালোবাসাটা গাও ভাই!

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

one × three =