আপনারা না মাশরাফির দলের সমর্থক?

মুক্তিযুদ্ধ আর একটা ক্রিকেট ম্যাচকে কেউ কেউ এক করে ফেলছেন!! মুক্তিযুদ্ধ এত বড়, এত মহান একটা বিষয়, তার সঙ্গে কোনকিছুরই তুলনা চলে না।

মুস্তাফিজ ফলো থ্রুর পর পিচে দাঁড়িয়ে ছিল। সেটা খুব ছোট একটা ভুল। সেই ভুল দেখার জন্য দুই আম্পায়ার আর ম্যাচ রেফারি ছিলো। এরকম ভুল দেড়শ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ইতিহাসে হাজারবার হয়েছে। কিন্তু ধোনি যা করেছেন, তা কখনও হয়নি। ধোনি যেভাবে মুস্তাফিজকে ধাক্কা দিয়েছেন, সেটা চরম অভদ্রতা। তারপর ম্যাচ রেফারিকে চাপ দিয়েে মুস্তাফিজকে জরিমানা করা আরো বড় অসভ্যতা।ধোনির এই আচরণ ভারতীয় মিডিয়াও গ্রহণ করেনি। ওরা অসভ্য আচরণ করে করুক, আমরা কেন অভদ্র হবো? বাংলাদেশ দল ব্যাপারটা নিয়ে চুপ আছে। ভদ্রতার পরিচয় দিচ্ছে। কিন্তু আমরা সমর্থকরা এখনও ম্যাচিউর হতে পারলাম না। কেউ কেউ বলছেন, ধোনি যেন আর এক মুহূর্তও বাঙলার মাটিতে থাকতে না পারে!

ওহে ভগিনী, ওহে ভ্রাতা…জবাবটা মাঠে মাশরাফিদেরই দিতে দিন না! ১৯ মার্চ মেলবোর্নের জবাব কি ১৮ জুন মিরপুরে দেয়নি টাইগাররা? সিরিজটা তো জিততে হবে, বাংলাওয়াশ তো করতে হবে। তার আগে ধোনিকে কিভাবে ফেরত পাঠাতে বলেন আপনারা? শেম অন ইউ। আপনারা না মাশরাফির দলের সমর্থক??

কমেন্টস

কমেন্টস

মন্তব্য করুন

eighteen − 17 =